Wellcome to National Portal
Main Comtent Skiped

Title
The 103rd birth anniversary of Father of the Nation Bangabandhu Sheikh Mujibur Rahman and National Children's Day 2023 were celebrated on 17th March at the 250-bed District Hospital, Bagerhat.
Details
সম্মানিত তত্ত্বাবধায়ক স্যার ডাঃ অসীম কুমার সমাদ্দার এর নেতৃত্বে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ ও শ্রদ্ধা নিবেদনের মাধ্যমে অনুষ্ঠানের সূচনা হয়। এ সময় উপস্থিত ছিলেন অত্র হাসপাতালের সহকারী পরিচালক, কনসালটেন্ট বৃন্দ, আবাসিক মেডিকেল অফিসার ও অন্যান্য মেডিকেল অফিসার বৃন্দ, নার্স ও অন্যান্য কর্মকর্তা কর্মচারীবৃন্দ।

র‌্যালি শেষে কেক কাটা হয় এবং বঙ্গবন্ধু ও তার পরিবারের সকলের জন্য ধর্মীয় উপাসনালয়ে দোয়া ও প্রার্থনা করা হয়। হাসপাতালে ভর্তি রোগীদের মাঝে উন্নত মানের খাবার পরিবেশন করা হয়। হাসপাতাল প্রাঙ্গন রং বেরঙের ফুল ও বেলুন দিয়ে সুসজ্জিত করা হয় এবং আলোকসজ্জার ব্যবস্থা করা হয়।

শিশু দিবস উপলক্ষে তত্ত্বাবধায়ক স্যার‌ হাসপাতালে সেবা নিতে আসা শিশু কিশোরদের খেলাধুলা ও বিনোদনের জন্য হাসপাতালে শিশু ওয়ার্ডের পাশে Children's Play Corner এর শুভ উদ্বোধন করেন। এসময় শিশুদের মাঝে কেক, চকলেট ও ফল পরিবেশন করা হয়।

এরপর তিনি অত্র হাসপাতালে প্রচলিত এলোপ্যাথিক চিকিৎসার পাশাপাশি বিজ্ঞানসম্মত ইউনানী চিকিৎসা সেবার শুভ উদ্বোধন করেন ও সেবা গ্রহীতাদের মাঝে সরকারিভাবে সরবরাহকৃত ইউনানী ঔষধ বিতরণ করেন।

আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান শেষে প্রধান অতিথির বক্তব্যে তত্ত্বাবধায়ক স্যার‌ সকলকে মুজিব আদর্শে উজ্জীবিত হয়ে যার যার জায়গা থেকে নিজ নিজ দায়িত্ব পরিপূর্ণ ভাবে পালনের মাধ্যমে সমৃদ্ধ দেশ ও জাতি গঠনের আহ্বান জানান।
Images
Attachments
Publish Date
17/03/2023
Archieve Date
06/07/2023